আসল ভিটমেট চেনার উপায় ও ডাউনলোড করার উপায়

আসল ভিটমেট চেনার উপায় জানা থাকলে যেকোনো ভিটমেট অ্যাপ দেখলেই বুঝতে পারবেন সেটি আসল নাকি নকল। এতে করে, হ্যাকারদের তৈরি করা নকল ভিটমেট অ্যাপ থেকে বাঁচতে পারবেন। কীভাবে আসল ভিটমেট চিনতে হয় এবং অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় জানতে পারবেন এই পোস্টে।

ভিটমেট অ্যাপ আমরা ব্যবহার করে থাকি বিভিন্ন ভিডিও এবং অডিও ইউটিউব সহ অন্যান্য ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে। আপনিও যদি ইউটিউব সহ অন্যান্য ওয়েবসাইট থেকে যেকোনো ভিডিও এবং অডিও ডাউনলোড করতে চান, তাহলে মোবাইলের জন্য ভিটমেট অ্যাপ ব্যবহার করতে পারেন। কিন্তু, ভিটমেট অ্যাপ ব্যবহার করার জন্য ডাউনলোড করতে গেলে অনেক নকল অ্যাপ পাবেন।

এত শত নকল ভিটমেট অ্যাপ এর ভিড়ে কীভাবে আসল ভিটমেট চিনতে পারবেন এবং অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় জানতে পারবেন এই পোস্টে। তো চলুন, পোস্টের মূল বিষয়ে ফিরে আসা যাক।

ভিটমেট কী

ভিটমেট হচ্ছে এমন এক ধরণের অ্যাপ যা ব্যবহার করে মানুষ ইন্টারনেট থেকে ভিডিও ডাউনলোড করতে পারে। এই অ্যাপটি ব্যবহার করে বিভিন্ন ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করার জন্য ব্যবহার করা যায়। যেমন YouTube, Facebook, Instagram, Twitter, Dailymotion, Vimeo, ইত্যাদি।

এসব ওয়েবসাইট ছাড়াও আরও অনেক ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করার জন্য মানুষ ভিটমেট অ্যাপটি ব্যবহার করে থাকে। যেকোনো ওয়েবসাইট থেকে ভিডিও এবং অডিও ডাউনলোড করতে হলে এই অ্যাপটি ব্যবহার করতে পারেন।

গুগল প্লে ষ্টোর থেকে ভিটমেট অরিজিনাল অ্যাপ ব্যান করে দেয়ার পর অনেক নকল অ্যাপ দিয়ে প্লে ষ্টোর ভরে গেছে। তাই, অনেকেই আসল ভিটমেট চেনার উপায় এবং অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় জানতে আগ্রহী। নিচে এসব বিষয় নিয়েই বিস্তারিত তথ্য উল্লেখ করে দিয়েছি।

আসল ভিটমেট চেনার উপায়

আসল ভিটমেট চেনার উপায় হচ্ছে এই ভিটমেট অ্যাপটি vidmateapp.com এবং apkmirror.com ওয়েবসাইট থেকে ডাউনলোড করা। গুগল প্লে ষ্টোর সহ অন্যান্য ওয়েবসাইট থেকে ডাউনলোড করা ভিটমেট অ্যাপগুলো নকল। তাই, আসল এবং অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে চাইলে এই দুইটি ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে।

আসল ভিটমেট চেনার উপায়
আসল ভিটমেট চেনার উপায়

গুগল প্লে ষ্টোরের রুলস এর বাইরে যাওর কারণে প্লে ষ্টোর থেকে আসল ভিটমেট অ্যাপটি ব্যান করে দেয়া হয়েছে। তাই, আপনি এখন থেকে গুগল প্লে ষ্টোর থেকে আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করতে পারবেন না। ঠিক একারণেই, অনেক অসাধু চক্র গুগল প্লে স্টোরে তাদের নকল ভিটমেট অ্যাপ আপলোড করেছে। এসব নকল ভিটমেট অ্যাপ ডাউনলোড করলে আপনার ফোনে গুরুত্বপূর্ণ তথ্যগুলো চুরি হয়ে যেতে পারে।

আরও পড়ুন – স্থায়ীভাবে ফর্সা হওয়ার নাইট ক্রিম নাম

তাই, আসল ভিটমেট অ্যাপ চেনার উপায় জানা থাকতে হবে। তাহলে, নকল ভিটমেট অ্যাপ এর চক্করে পরে হ্যাকারের হাতে গুরুত্বপূর্ণ তথ্য হারাতে হবেনা। নিচে আসল ভিটমেট চেনার কয়েকটি উপায় উল্লেখ করে দিয়েছি।

  • আসল ভিটমেট অ্যাপ vidmateapp.com থেকে পাওয়া যাবে
  • আসল ভিটমেট অ্যাপ apkmirror.com থেকে ডাউনলোড করা যাবে
  • আসল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে নেই
  • অন্যান্য ওয়েবসাইটে আসল ভিটমেট অ্যাপটি নেই

এই বিষয়গুলো মাথায় রাখলে আপনি আসল ভিটমেট অ্যাপ চিনতে পারবেন। তাহলে, অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন অনেক সহজেই। নিচে অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার উপায়ও উল্লেখ করে দিয়েছি। দেখে নিতে পারেন।

অরিজিনাল ভিটমেট ডাউনলোড

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার দুইটি পদ্ধতি রয়েছে। এগুলো হচ্ছে, vidmateapp.com ওয়েবসাইট থেকে ডাউনলোড করা এবং apkmirror.com ওয়েবসাইট থেকে ডাউনলোড করা। নিচে এই দুইটি পদ্ধতি অনুসরণ করেই কীভাবে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে হয় আমরা সে বিষয়ে বিস্তারিত জানবো।

আসল ভিটমেট ডাউনলোড করার উপায়

আসল ভিটমেট ডাউনলোড করার জন্য vidmateapp.com ওয়েবসাইট ভিজিট করুন। এরপর, Free Download বাটনে ক্লিক করে আসল ভিটমেট অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন। এরপর, ভিটমেট অ্যাপটি ইনস্টল করে নিতে পারবেন অনেক সহজেই। এই পদ্ধতি অনুসরণ করে অনেক সহজেই যেকোনো ফোনে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট অফিসিয়াল ওয়েবসাইট থেকে

ভিটমেট অফিসিয়াল ওয়েবসাইট থেকে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার জন্য প্রথমেই ব্রাউজারে গিয়ে লিখতে হবে vidmateapp.com এবং এন্টার করতে হবে। এরপর, ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট চলে আসবে। এছাড়াও, গুগলে গিয়ে vidmateapp লিখলেও অফিসিয়াল ওয়েবসাইট আসবে। সেখানে ঢুকে Free Download লেখার উপর ক্লিক করতে হবে।

অতঃপর, আপনার ফোনে ভিটমেট এর আসল অ্যাপটি ডাউনলোড হওয়া শুরু করবে। এই পদ্ধতিতে ভিটমেট অরিজিনাল অ্যাপ ডাউনলোড করতে পারবেন আপনার মোবাইলে। এখন অ্যাপটি ইনস্টল করে ব্যবহার করা শুরু করতে পারবেন।

আরও পড়ুন – পাসপোর্ট নাম্বার দিয়ে কাতারের ভিসা যাচাই

এই পদ্ধতি অনুসরণ করে লেটেস্ট ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন। অরিজিনাল অ্যাপের নতুন ভার্সন প্রয়োজন হলে এই পদ্ধতিটি অনুসরণ করুন। এতে করে নকল অ্যাপের ভয় থেকে বাঁচতে পারবেন এবং লেটেস্ট অ্যাপ ব্যবহার করতে পারবেন।

Apkmirror ওয়েবসাইট থেকে ভিটমেট ডাউনলোড

অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে প্রথমেই ভিজিট করুন apkmirror.com ওয়েবসাইট। এরপর, সার্চ বক্সে লিখুন Vidmate এবং এন্টার করুন। তাহলে, অনেকগুলো ভিটমেট অ্যাপ এর ভার্সন চলে আসবে। উপরের দিকে যেটি আছে, সেটি হচ্ছে লেটেস্ট ভার্সন। সেখানে ক্লিক করে সহজেই ডাউনলোড করে নিতে পারবেন অ্যাপটি।

এই পদ্ধতি অনুসরণ করে অনেক সহজেই আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন। এরপর, ভিটমেট অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিতে পারবেন এবং ব্যবহার করতে পারবেন।

পুরাতন ভিটমেট ডাউনলোড

অনেকেই পুরাতন ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে চান। কিন্তু, পুরাতন ভিটমেট অ্যাপ কোথায় থেকে ডাউনলোড করা যায় এটা অনেকেই জানেন না। পুরাতন ভিটমেট ডাউনলোড করতে হলে apkmirror.com ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর, সার্চ বক্সে vidmate লিখে সার্চ করতে হবে। অতঃপর, আপনি যে ভার্সনের ভিটমেট অ্যাপটি ডাউনলোড করতে চাচ্ছেন সেটিতে ক্লিক করতে হবে এবং ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করতে হবে।

তাহলে, এই পদ্ধতি অনুসরণ করে আপনার চাহিত ভার্সনের ভিটমেট অ্যাপটি অনেক সহজেই ডাউনলোড করতে পারবেন। পুরাতন ভিটমেট অ্যাপ হ্যাং করেনা এবং স্মুথলি চলে। যাদের ফোনের ভার্সন কম এবং র‍্যাম কম, তারা চাইলে এই পদ্ধতি অনুসরণ করে পুরাতন ভার্সনের ভিটমেট অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করে নিতে পারবেন আপনার ফোনে।

সহজেই আসল ভিটমেট চেনার উপায়

আসল ভিটমেট অ্যাপ এখন গুগল প্লে স্টোরে নেই। তাই, আপনি গুগল প্লে ষ্টোর ওপেন করে vidmate লিখে সার্চ করে যেসব অ্যাপ পাবেন, এগুলো একটাও আসল ভিটমেট নয়। সবগুলোই নকল ভিটমেট অ্যাপ। তাই, গুগল প্লে ষ্টোর থেকে ভিটমেট অ্যাপ ডাউনলোড করবেন না।

আমরা সকলেই জানি যে অরিজিনাল অ্যাপ ডাউনলোড দেয়ার একমাত্র জায়গা হচ্ছে গুগল প্লে ষ্টোর। কিন্তু, গুগল প্লে ষ্টোর তাদের নিতিমালার বিরুদ্ধে যাওয়ার কারণে ভিটমেট অ্যাপটি ব্যান করে দেয়। ফলে, তারা আর আসল ভিটমেট অ্যাপটি গুগল প্লে স্টোরে আপলোড করতে পারেনা।

আরও পড়ুন – সৌদি নতুন ই-ভিসা চেক করার নিয়ম

কিন্তু, আপনি যদি গুগল প্লে স্টোরে গিয়ে Vidmate লিখে সার্চ করেন, তাহলে অনেক অ্যাপ সামনে আসবে। এগুলো সবই নকল অ্যাপ। তাই, অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে হলে গুগল প্লে ষ্টোর এড়িয়ে চলুন, আসল ভিটমেট ডাউনলোড করার উপায় অনুসরণ করুন। এই পদ্ধতিতে আপনি চাইলে পুরাতন ভিটমেট সফটওয়্যারও ডাউনলোড করতে পারবেন অনেক সহজেই।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করার উপায় এবং আসল ভিটমেট চেনার উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। পোস্টটি সম্পূর্ণ পড়লে আসল ভিটমেট চেনার উপায়গুলো সম্পর্কে জানতে পারবেন। হ্যাকারের কাছে নিজের গুরুত্বপূর্ণ তথ্যগুলো হারিয়ে ফেলার আগেই আসল ভিটমেট চেনার উপায়গুলো জেনে নিন।

Visited 207 times, 1 visit(s) today

Leave a Comment