কোন ব্লুটুথ হেডফোন ভালো

হ্যালো প্রিয় পাঠক-পাটিকা। আশা করছি অনেক ভালো আছেন। কোন ব্লুটুথ হেডফোন ভালো এ বিষয় নিয়ে অনেকেই গুগলে সার্চ করে থাকেন। অনেকগুলো আর্টিকেল চোখের সামনে আসলেও সঠিক তথ্যটি খুঁজে পান না আপনারা। যদি জানতে চান কোন ব্লুটুথ হেডফোন সব থেকে ভালো? তাহলে বলবো আপনি ঠিক জায়গায় এসেছেন।

কোন ব্লুটুথ হেডফোন ভালো

আজকের আর্টিকেলে কোন ব্লুটুথ হেডফোন ভালো? ব্লুটুথ হেডফোন দাম কত? কম দামে কোন হেডফোনটি ভালো হবে? ইত্যাদি এ বিষয় নিয়ে আর্টিকেল লিখতে যাচ্ছি। তাই এই বিষয়টা ভালো ভাবে জানতে পুরো আর্টিকেল্টি মনোযোগ সহকারে পড়ুন।

আজকের বিষয় সমুহ।

ব্লুটুথ হেডফোন দাম কত

ব্লুটুথ হেডফোন দাম কত? এটি লিখে অনেকেই গুগলে সার্চ করে থাকেন। কিন্তু সঠিক দামটা কেউ আপনেক জানায় না। তাই আমি এই আর্টিকেলে আপনার মনের মত সমস্ত হেডফোনের দাম সম্পর্কে জানাবো।

আরো পড়ুনঃ ঈদুল ফিতর ২০২৪ | ঈদুল ফিতরের নামাজ পড়ার সেরা নিয়ম

ব্লুটুথ হেডফোন বলতে বুঝি, তার ছাড়া যে হেডফোন রয়েছে সেটিকে ব্লুটুথ হেডফোন বলে। এই হেডফোন এর দাম সর্বনিম্ন ২৫০ টাকা থেকে শুরু করে ৫/৭ হাজার টাকা পর্যন্ত আছে। তবে অনেকগুলো কোম্পানি এই ওয়ারলেস হেডফোন মার্কেটে নিয়ে এসেছে। কোম্পানি ভেদে এরকম গুনাগুন এবং দাম নির্ধারণ করা হয়ে থাকে। এরকমই কয়েকটি কোম্পানির নাম নিচে দেওয়া হল :

  • শাওমি
  • স্যামসাং
  • TWS M10
  • TWS M20
  • Air Pro 6 wirless
  • QCY T13 ANC 2 TWS
  • HOCO W35 Air Wirless
  • Active Music-1
  • UBON 5600
  • Aonike BT890

এ সমস্ত কোম্পানির উপর ভিত্তি করেই ব্লুটুথ হেডফোন এর দাম করা হয়ে থাকে। এর মধ্যেই কম দামি এবং বেশি দামি হেডফোন রয়েছে। আপনি কোনটা নেবেন এখান থেকেই কোম্পানি বেঁচে আপনি নিতে পারেন। তবে এখানে দেওয়া সবগুলো কোম্পানি অনেক ভালো মানের।

কম দামে ভালো হেডফোন

কম দামে ভালো হেডফোন অনেকেই খুঁজে থাকেন। কম বাজেটের মধ্যেও অনেক ভালো হেডফোন পাওয়া যায়। ৩৫০ থেকে ৬০০ টাকার মধ্যেও m10 / m20 টি ডব্লিউ এস মডেলের ওয়ারলেস ইয়ারফোনটি নিতে পারেন। এটি মানে এবং অনেক ভালো। এটির এয়ারপড বক্সে একবার চার্জ দিলে দুই থেকে তিন দিন অনায়াসেই চলে যায়। তাছাড়াও একবার চার্জে একটি এয়ারপড ৬ থেকে ৭ ঘন্টা পর্যন্ত অন থাকে।আপনি যদি কম দামে ভালো হেডফোন খুজে থাকেন তাহলে আমি বলব এই দুটি মডেলের মধ্যেই যেকোনো একটি আপনি নিতে পারবেন। এতে করে আপনার টাকাও বাঁচবে একটি ভালো মানের এয়ারপডও নিতে পারবেন।

শাওমি ব্লুটুথ হেডফোন দাম কত

xiaomi ব্লুটুথ হেডফোন দাম কত? এ বিষয়ে অনেকেই জানেন না। তাই হেডফোন নেওয়ার সময় মাঝে মাঝে অনেক বেশি দাম দিয়ে নিতে হয়। এটি যেন না হয় সেজন্য আজকের আর্টিকেলটা আপনার জন্য। শাওমি অনেক প্রকারের হেডফোন বাজারে নিয়ে এসেছে। প্রকারভেদ অনুযায়ী এর দামকরণ করা হয়েছে। নিচে কয়েকটি প্রকার প্রধান দেওয়া হল:

  • Xiaomi Mi Sport Bluetooth Headphone — ১২৫০ – ১৪৫০ ৳
  • Xiaomi SDQEJ06WM Earphone — ৮০০ – ১০৫০ ৳
  • Xiaomi Single Dynamic Earphone — ৬৫০ – ৯০০ ৳
  • Xiaomi 3.5mm Dual Driver Headphone — ১,৩৫০ – ১,৫০০ ৳
  • Xiaomi AirPods Pro. — ৭৫০ ৳

স্যামসাং ব্লুটুথ হেডফোন দাম

samsung হেডফোন দাম কত? সর্বকালের সেরা কোম্পানি হচ্ছে samsung। অনেক আগে থেকেই বাজারে রাজত্ব করে আসছে এই কোম্পানি। এর প্রোডাক্টগুলো অনেক উন্নত কোয়ালিটির হয়ে থাকে। আপনি যদি ব্লুটুথ হেডফোন নেওয়ার কথা থাকেন তাহলে আপনি নির্দ্বিধায় তা নিতে পারেন।

আরো পড়ুনঃ (Secret Tricks) ঈদে ট্রেনের অগ্রিম টিকিট কাটার সহজ নিয়ম 2024

একটি স্যামসাং হেডফোনের দাম ৮০০ থেকে ১২০০ টাকার মধ্যেই হয়ে যায়। তবে বর্তমানে কিছু কিছু ডুপ্লিকেট কোম্পানি বাজারে এসেছে। যেগুলো নিম্নমানের হেডফোন দেখিয়ে samsung এর কথা বলে চালিয়ে দেয়। তাই আমাদের অবশ্যই উচিত samsung ব্লুটুথ হেডফোন নেওয়ার আগে যাচাই-বাছাই করে তারপর নেওয়া।

কোন ব্লুটুথ হেডফোন ভালো

কোন ব্লুটুথ হেডফোন ভালো

সবচেয়ে ভালো হেডফোন কোনটি? অনেকের মনেই সংশয় জাগে কোন হেডফোনটি সব থেকে ভালো হবে ব্যবহারের জন্য। বাজারে তো আর একটি হেডফোন নেই। রয়েছে হাজার রকমের কোম্পানি। তার মধ্য থেকে কোনটি বেছে নিলে আপনার মনের মত হবে। আমি হাজার রকম কোম্পানির বর্ণনা দিতে পারবোনা। তবে আর্টিকেলটি যেহেতু কোন ব্লুটুথ হেডফোন ভালো এ বিষয়ে তাই আমি ভালো হেডফোন বিষয়ে কিছু বলছি।

একটি ভালো হেডফোনের সাউন্ড কোয়ালিটি অনেক ভালো হয়ে থাকে। কানে দিলেই একটা ফ্রেস সাউন্ড কানে বাজে। যখন ডুপ্লিকেট কোন কোম্পানির হেডফোন কানে দেওয়া হয় তখন তার সাউন্ডটি ক্র্যাক করে। সেখান থেকেই বোঝা যায় এই হেডফোনটি ভালো নয়। তাই হেডফোন কেনার পূর্বে অবশ্যই হেডফোনের সাউন্ড চেক করে নিতে হবে।

তাছাড়াও ডুপ্লিকেট কোম্পানির মডেল এবং অরিজিনাল কোম্পানির মডেল যেকোনো জায়গায় হলেও তফাৎ আছে। তাই অবশ্যই ভালোভাবে কি করে তারপর আপনার কাঙ্খিত হেডফোনটি কিনবেন।

আইফোন ব্লুটুথ হেডফোন দাম কত

iphone headphone এর দাম সম্পর্কেও অনেকের জানা নেই। বলা চলে বর্তমান সময়ের দামি হেডফোনগুলোর মধ্যে একটি আইফোন ব্র্যান্ডের হেডফোন। আইফোনের হেডফোনগুলোর মধ্যে যে হেডফোনটি মোটামুটি কম দামের মধ্যে ভালো তা হল, apple airpods model- 1200 —- 2250 ৳

এটি একটি ওয়াটারপ্রুফ হেডফোন। পানিতে এটির কোন প্রকার সমস্যা হয় না। তাছাড়াও এই হেডফোনের সেনসিটিভিটি অনেক হাই করে দেওয়া থাকে। যার ফলে একটু দূর থেকে আপনি এয়ারপড কানেক্ট করতে পারবেন।

তাই সমস্ত বিষয় লক্ষ্য করে দেখা যায় এই এয়ারপডটি অনেক ভালো মানের। আপনারা কেউ যদি ভালো মানের এয়ারপড নিতে চান তাহলে এই মডেলের ইয়ারফোনটি নির্দ্বিধায় নিতে পারেন।

শেষ কথা

আশা করছি উপরের বর্ণিত সমস্ত কথার মাধ্যমে কোন ব্লুটুথ হেডফোন ভালো সে সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়েছেন। আমি চেষ্টা করেছি সমস্ত কথা খুব সহজভাবে আপনাদেরকে বুঝিয়ে দেওয়ার জন্য। তবে অবশ্যই হেডফোন কেনার জন্য প্রথমেই আপনি সাউন্ড কোয়ালিটি দেখে নিবেন। তারপর মডেল ভালোভাবে চেক করে নেবেন। অরিজিনাল হেডফোনে ক্লিয়ার সাউন্ড আসে। যা ডুবলিকেট হেডফোনে কখনোই আসেনা।

আরো পড়ুনঃ নতুন নিয়মে ট্রেনের টিকিট ফেরত দেওয়ার নিয়ম ২০২৪

যদি কোন হেডফোন তার সম্পর্কে বুঝতে না পেরে থাকেন। তাহলে পুনরায় পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন। পোস্টটি যদি ভালো লেগে থাকে তাহলে আমাদের থাকবেন। আর এরকম সকল তথ্য পেতে সবার আগেই ওয়েব সাইটে ভিজিট করুন। আজকের মত এতোটুকুই। দেখা হবে পরের কোন আর্টিকেলে।

Visited 103 times, 1 visit(s) today

Leave a Comment

x