নগদ কাস্টমার কেয়ার নাম্বার | Nagad Customer Care Number | ২০২৩

আজকে আমরা আলোচনা করব নবাব কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে। যদি আপনি নগদ মোবাইল ব্যাংকিং সেবা ব্যবহার করে থাকেন এক্ষেত্রে অবশ্যই দেখে নিতে পারেন নগদ কাস্টমার কেয়ার নাম্বার।

বাংলাদেশে খুব জনপ্রিয় একটি মোবাইল ব্যাংকিং সেবা নগদ। তাদের সকল যোগাযোগ মাধ্যম এই পোস্টের মাধ্যমে শেয়ার করা হবে তাই যদি আপনি নগদ কাস্টমার কেয়ার সম্পর্কে জানতে চান অবশ্যই পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে করবেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার অনেকের প্রয়োজন কেননা আমাদের বিভিন্ন সময়ে এই নাম্বারটির প্রয়োজন হয় তাদের সাথে সরাসরি যোগাযোগ করার জন্য। তাদের বেশ কিছু যোগাযোগ মাধ্যম রয়েছে যেগুলো ব্যবহার করে আমরা কিন্তু খুব সহজে তাদের সাথে যোগাযোগ করতে পারব।

এছাড়াও তাদের যোগাযোগ করার সকল মাধ্যম আমি আপনাদের সাথে শেয়ার করব আপনি এই মাধ্যমগুলির অবলম্বন করে তাদের সাথে খুব অল্প সময়ের মধ্যে সরাসরি যোগাযোগ করতে পারবেন।

আরো পড়ুন: বিকাশ কাস্টমার কেয়ার হেল্প লাইন নাম্বার

নগদ তাদের গ্রাহকদের প্রতি নিয়ত নতুন নতুন অফার এবং সহজেই লেনদেন করার সুবিধা করে দিচ্ছে এছাড়াও দেশের অন্যতম মোবাইল ব্যাংকিং হিসেবে নগদ সুনাম অর্জন করেছে।

তাহলে চলুন এখন আমরা দেখে নিব নগদ এর কাস্টমার কেয়ার নাম্বার সমূহ। কিভাবে আপনি নগদ কাস্টমার কেয়ারে যোগাযোগ করবেন সেই বিষয়গুলো আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করা হবে। যেকোনো সময় আপনি নগদ এদের সাথে যোগাযোগ করতে পারবেন ২৪ ঘন্টা লাইভ সাপোর্ট।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার খুলনা।

আপনি যদি খুলনায় বসবাস করেন এক্ষেত্রে নগদ কাস্টমার কেয়ার খুলনা থেকে খুব সহজে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন বিশেষ কয়েকটি মাধ্যমের।

এই মাধ্যমগুলির অবলম্বন করে আপনি খুব সহজেই নগদ খুলনা কাস্টমার কেয়ার এর সাথে যোগাযোগ করে আপনার যেকোনো সমস্যার সমাধান নিমিষেই করতে পারবেন। নিচে থেকে নগদ কাস্টমার কেয়ার খুলনা সম্পর্কে দেখে নিতে পারেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার খুলনা; নগদ কাস্টমার কেয়ার খুলনা টেলিফোন নম্বর: ০৯৬০৯৬১৬১৬৭ এবং মোবাইল ফোন ব্যবহারকারী: ১৬১৬৭ নাম্বার থেকে সরাসরি যোগাযোগ করতে পারবেন নগদ কাস্টমার কেয়ারে।

এছাড়াও নগদ কাস্টমার কেয়ার খুলনা ঠিকানা সম্পর্কে জেনে নিতে পারেন তাদের হেড অফিস সেখানে অবস্থিত রয়েছে। খুলনা জিপিও ঠিকানা: বৈকালী মোড়, খালিশপুর, খুলনা-যশোর হাইওয়ে রোড, খুলনা-9000 | কাউন্টার নং: 6 পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 AM থেকে 3:30 PM পর্যন্ত (সরকারি ছুটির বন্ধ)

নগদ কাস্টমার কেয়ার ইমেইল খুলনা: আপনি চাইলে তাদের সাথে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করতে পারবেন খুব সহজেই। তবে বিশেষ কোনো কাজের জন্য আপনি ইমেইল ব্যবহার করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এই ইমেইলে। [email protected] এখান থেকে আপনি সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার রংপুর।

যারা রংপুরে বসবাস করেন তারা চাইলে খুব সহজে নগদ কাস্টমার কেয়ার নাম্বার রংপুর দেখে নিতে পারেন। এখান থেকে আপনি খুব সহজে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন যেকোনো প্রয়োজনে ২৪ ঘন্টা লাইভ সাপোর্ট।

নগদ কাস্টমার কেয়ার রংপুর থেকে যোগাযোগ করার জন্য আপনি কয়েকটি ধাপ অবলম্বন করতে পারেন এবং তাদের অফিস পর্যন্ত যোগাযোগ করতে পারেন। তাদের দেওয়া ঠিকানা অনুযায়ী।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার রংপুর; ০৯৬০৯৬১৬১৬৭ এছাড়াও ১৬১৬৭ এই নাম্বারে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। রাত দিন 24 ঘন্টা যেকোনো সময় তাদেরকে আপনি কল করলে সরাসরি সেবা গ্রহণ করতে পারবেন।

আরো পড়ুন: সকল সিমে প্রমোশনাল এসএমএস বন্ধ করার নিয়ম

নগদ কাস্টমার কেয়ার রংপুর ঠিকানা; রংপুর এইচপিও ঠিকানা: সিটি বাজার রোড, রংপুর ৫৪০০ | কাউন্টার নং: ১ পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 AM থেকে 3:30 PM পর্যন্ত (সরকারি ছুটির দিন বন্ধ)

নগদ কাস্টমার কেয়ার রংপুর ইমেইলে যোগাযোগ করতে পারবেন। যেকোনো সহায়তা পাওয়ার জন্য [email protected] এই ঠিকানায়।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার চট্টগ্রাম।

যারা চট্টগ্রামে অবস্থান করতেছেন তারা চাইলে যে কোন সময় নগদ কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগ করতে পারবেন এবং যেকোনো সহায়তা গ্রহণ করতে পারবেন।

তাদের দেওয়া নাম্বারগুলি ২৪ ঘন্টা খোলা থাকে এবং আপনি যেকোনো সময় আপনার সমস্যার জন্য তাদের সাথে যোগাযোগ করার মাধ্যমে সমাধান নিতে পারবেন। একদম বিনামূল্যে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার চট্টগ্রাম; ০৯৬০৯৬১৬১৬৭ অথবা ১৬১৬৭ এই নাম্বারে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। তারা রাতদিন এবং সপ্তাহে সাত দিন সরাসরি কাস্টমারদেরকে সেবা দিয়ে আসতেছে।

নগদ কাস্টমার কেয়ার ঠিকানা চট্টগ্রাম; চট্টগ্রাম জিপিও ঠিকানা: বাংলাদেশ ব্যাংকের কাছে, আবদুর রহমান রোড, চট্টগ্রাম – 4000, কোতোয়ালী, চট্টগ্রাম | কাউন্টার নং: 1 পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 AM থেকে 3.30 PM পর্যন্ত (সরকারি ছুটির দিন বন্ধ)

নগদ কাস্টমার কেয়ার নাম্বার সিলেট।

সিলেট থেকে আপনি সরাসরি নগদ কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগ করে যে কোন সেবা নিতে পারবেন। এর জন্য আপনাকে নিচে থাকা নাম্বারগুলো ব্যবহার করে তাদের সাথে যোগাযোগ করতে হবে।

এই ঠিকানা এবং নাম্বার বলে তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রকাশিত হয়েছে আপনি খুব সহজে এগুলো ব্যবহারের মাধ্যমে আপনারা যে কোন সমস্যার সমাধান খুঁজে পাওয়ার জন্য তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার সিলেট; ০৯৬০৯৬১৬১৬৭ এছাড়াও ১৬১৬৭ এই নাম্বারে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। রাত দিন ২৪ ঘন্টা যেকোনো সময় তাদেরকে আপনি কল করলে সরাসরি সেবা গ্রহণ করতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার ঠিকানা সিলেট; সিলেট এইচপিও ঠিকানা: বন্ধর বাজার, সিলেট ৩১০০ | কাউন্টার নং: 5 পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 AM থেকে 3.30 PM পর্যন্ত (সরকারি ছুটির দিন বন্ধ)

নগদ কাস্টমার কেয়ার নাম্বার বরিশাল।

বরিশাল থেকে সরাসরি নগদ কাস্টমার কেয়ার নাম্বার এবং ঠিকানা নিচে থেকে সংরক্ষণ করে আপনি সরাসরি যোগাযোগ করতে পারবেন। এবং রাত দিন ২৪ ঘন্টা যেকোন সেবা তাদের থেকে গ্রহণ করতে পারবেন বিনামূল্যে।

আমরা সকল তথ্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে শেয়ার করতেছি নগদ কাস্টমার কেয়ার নাম্বার এবং ঠিকানা বরিশাল নিচ থেকে দেখে নিতে পারেন এবং যেকোনো সময় তাদের সাথে আপনি আপনার সমস্যার জন্য যোগাযোগ করতে পারেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার বরিশাল; ০৯৬০৯৬১৬১৬৭ এবং ১৬১৬৭ এই নাম্বারে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। যেকোনো সমস্যা বা সহায়তা নেয়ার জন্য আপনি উপরে থাকা নাম্বারগুলোতে যোগাযোগ করতে পারেন। এছাড়াও তাদের ঠিকানা।

নগদ কাস্টমার কেয়ার ঠিকানা বরিশাল; বরিশাল এইচপিও ঠিকানা: ফজলুল হক এভিনিউ, বরিশাল – ৮২০০ | কাউন্টার নং: 1 পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 AM থেকে 3:30 PM পর্যন্ত (সরকারি ছুটির দিন বন্ধ)

নগদ কাস্টমার কেয়ার নাম্বার নারায়ণগঞ্জ।

নারায়ণগঞ্জ থেকে আপনি সরাসরি নগদ কাস্টমার কেয়ার নাম্বার এবং ঠিকানা যোগাযোগ করতে পারবেন। যেকোনো সহায়তা পাওয়ার জন্য। এক্ষেত্রে আপনাকে অবশ্যই তাদের জন্য অফিসিয়াল নাম্বার ও ঠিকানায় যোগাযোগ করতে হবে।

নগদ তাদের প্রতিটি গ্রাহকের ২৪ ঘন্টা লাইভ সাপোর্ট অসুবিধা করে দিয়েছে। তাদের দেওয়া নাম্বার এবং ঠিকানা অবলম্বন করে আপনি খুব সহজে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। সেইভাবে নারায়ণগঞ্জ থেকে আপনি সরাসরি নাম্বার অথবা ঠিকানার মাধ্যমে নগদ কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার নারায়ণগঞ্জ; ০৯৬০৯৬১৬১৬৭ অথবা ১৬১৬৭ এই নাম্বারে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। যেকোনো সময় আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন তার সরাসরি এই নম্বরে।

নগদ কাস্টমার কেয়ার ঠিকানা নারায়ণগঞ্জ; নারায়ণগঞ্জ এইচপিও ঠিকানা: শায়েস্তা খান রোড, নারায়ণগঞ্জ ১৪০০ কাউন্টার নং: 1 পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 AM থেকে 3:30 PM পর্যন্ত (সরকারি ছুটির দিন বন্ধ)

নগদ কাস্টমার কেয়ার নাম্বার ময়মনসিংহ।

ময়মনসিংহ থেকে কাস্টমার কেয়ার নাম্বার অথবা ঠিকানা যোগাযোগ করে আপনার প্রয়োজনীয় সেবা গ্রহণ করতে পারবেন যেকোন সময়।

তবে নাম্বার এর মাধ্যমে আপনি ২৪ ঘন্টায় তাদের সাথে যোগাযোগ করতে পারবেন এবং ঠিকানা গুলি ব্যবহার করে নির্দিষ্ট সময় তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হবে। যেকোনো সময় যোগাযোগ করার জন্য তাদের দেওয়া নাম্বার গুলি ব্যবহার করুন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার ময়মনসিংহ; ০৯৬০৯৬১৬১৬৭ অথবা ১৬১৬৭ এই নাম্বারে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন। যেকোনো সময় আপনি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন তার সরাসরি এই নম্বরে।

নগদ কাস্টমার কেয়ার ঠিকানা ময়মনসিংহ; ময়মনসিংহ এইচপিও ঠিকানা: কোর্ট-কাচারী রোড, ময়মনসিংহ-২২০০ কাউন্টার নং: 1 পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 AM থেকে 3:30 PM পর্যন্ত (সরকারি ছুটির দিন বন্ধ)

নগদ কাস্টমার কেয়ার নাম্বার মিরপুর।

মিরপুরের যেকোনো নগদ মোবাইল ব্যাংকিং ব্যবহারকারী নগদ কাস্টমার কেয়ার নাম্বার মিরপুরে যোগাযোগ করে আপনার সমস্যার সমাধান অথবা যেকোনো সহায়তা গ্রহণ করতে পারবেন।

তাদের ও অফিসিয়াল ওয়েবসাইট এর ঠিকানা এবং মোবাইল নাম্বার ব্যবহার করে যে কোন সময় আপনি তাদের থেকে যেকোনো ধরনের সেবা নিতে পারবেন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার মিরপুর; ০৯৬০৯৬১৬১৬৭ অথবা ১৬১৬৭ এ দুটি নাম্বার ব্যবহার করে আপনি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন ২৪ ঘণ্টার মধ্যে যে কোন সময় কোন প্রকার সমস্যা নেই।

নগদ কাস্টমার কেয়ার ঠিকানা মিরপুর; ঠিকানা ডেল্টা ডাহলিয়া টাওয়ার (লেভেল 13 এবং 14), 36 কামাল আতাতুর্ক এভিনিউ, বনানী, ঢাকা-1213।

গুরুত্বপূর্ণ যে কোনো পাওয়ার জন্য নগদ অফিসিয়াল ইমেইলে যোগাযোগ করতে পারেন। [email protected] যে কোন গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার জন্য এই ইমেইলে যোগাযোগ করুন।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার কক্সবাজার।

কক্সবাজারে অনেকেই অবস্থান করতেছেন এবং অনেক ক্ষেত্রে দেখা যায় একাউন্টের সমস্যা জনীত কারণে নগদ এর সাথে যোগাযোগ করতে হয়। নিচে থাকা নাম্বার এবং ঠিকানার মাধ্যমে আপনি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন।

যেকোনো সময় আপনি নগদ এর সেবা ব্যবহার করতে পারবেন এবং প্রয়োজনে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন বিশেষ কিছু উপায় অবলম্বন করে যে কোন মুহূর্তে যে কোন স্থানে।

নগদ কাস্টমার কেয়ার নাম্বার কক্সবাজার; ০৯৬০৯৬১৬১৬৭ অথবা ১৬১৬৭ এ দুটি নাম্বার ব্যবহার করে আপনি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন ২৪ ঘণ্টার মধ্যে যে কোন সময় কোন প্রকার সমস্যা নেই।

নগদ কাস্টমার কেয়ার ঠিকানা কক্সবাজার; কক্সবাজার HPO ঠিকানা: থানা রোড, বদর মুখম জামেহ মসজিদের কাছে, কক্সবাজার 4700 কাউন্টার নং: 1 পরিষেবার সময়: প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল 9:00 AM থেকে 3.30 PM পর্যন্ত (সরকারি ছুটির দিন বন্ধ)

আশা করি এই আর্টিকেল থেকে আপনি উপকৃত হবেন যদি আপনার কোন কিছু বুঝতে সমস্যা হয়ে থাকে এক্ষেত্রে কমেন্টের মাধ্যমে তার সমস্যাটি আমাদের সাথে শেয়ার করতে পারেন।

আমরা সর্বোচ্চ চেষ্টা করব আপনার সমস্যার সমাধান এবং নগদ সম্পর্কিত কোনো সমস্যা থাকলে দয়া করে উপরে থাকা নাম্বার এবং ঠিকানায় ও আপনার জেলা অনুযায়ী সেবা গ্রহণ করতে পারেন। ধন্যবাদ।

Leave a Comment

x