বিকাশ এপ্রিল মাসের সকল অফার। ২০২৩

বিকাশ মার্চ মাসে সকল অফার নিয়ে সামনে হাজির হয়ে গেলাম আশা করি সকলে ভালো রয়েছেন। এ আর্টিকেল থেকে বিকাশ এপ্রিল মাসের সকল অফার আমরা একসঙ্গে জেনে নিব। যদি আপনি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন এবং এই অফারগুলি উপভোগ করতে চান তাহলে আর্টিকেলটি সম্পন্ন পড়ার অনুরোধ রইলো।

আজকের বিষয় সমুহ।

বিকাশ এপ্রিল মাসের সকল অফার।

বর্তমান সময়ে আমাদের বাংলাদেশে মোবাইল ব্যাংকিং এর মধ্যে অন্যতম একটি সেবা হল বিকাশ যারা অনেক আগে থেকে জনপ্রিয় এবং যাদের মাধ্যমে বাংলাদেশে প্রতিদিন লাখ লাখ টাকা আদান প্রদান করা হয়ে থাকে।

যদি আপনি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে কিন্তু খুব সহজে বিকাশের কিছু নিয়ম অবলম্বন করে আপনি ক্যাশবাগ থেকে শুরু করে সকল ধরনের অফার উপভোগ করতে পারবেন।

বিকাশ প্রতিনিয়ত তাদের ইউজারদের জন্য কোয়ালিটি ফুল অফারগুলি প্রদান করে থাকে সেই রকম ভাবে বিকাশ এপ্রিল মাসের সকল অফার প্রকাশ করেছে। আপনি এই মাসে বেশ কিছু অফার উপভোগ করতে পারবেন বিকাশের মাধ্যমে।

বিশেষ পেমেন্ট করার ক্ষেত্রে আপনি যদি বিকাশ ব্যবহার করে পেমেন্ট করেন এ ক্ষেত্রে কিন্তু আরও ক্যাশব্যাক ও ভালো অফার উপভোগ করতে পারবেন। নির্দিষ্ট সময়ে পর্যন্ত এই অফারগুলি চালু থাকবে যা আর্টিকেলে বলে দেওয়া হবে।

বিকাশ নির্দিষ্ট অনলাইন শপি ৩০০ টাকা ক্যাশব্যাক।

বিকাশে চলতে দারুন একটি অফার আপনি চাইলে এই অফার উপভোগ করতে পারবেন এবং যারা ঈদের জন্য কেনাকাটা করতে চাচ্ছেন তাদের জন্য আরো শোভনীয় খবর হল আপনি এখন পেমেন্ট করে ৩০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক নিতে পারবেন।

নির্দিষ্ট অনলাইন সবথেকে কেনাকাটার পরবর্তী সময় বিকাশ পেমেন্ট করলে পেয়ে যাবেন 300 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই শর্তাবলী অবশ্যই জেনে আপনি বিকাশ পেমেন্ট করবেন।

bKash cashback offer কিন্তু ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যেতে পারেন আপনি। এবং অবশ্যই আপনাকে তাদের দেওয়া অনলাইন শপ বা শপিং সেন্টার হতে কেনাকাটা করতে হবে।

এই অফারটি চলবে ২৪ শে এপ্রিল পর্যন্ত এর মধ্যে যদি আপনি নির্দিষ্ট শপ থেকে কেনাকাটা করেন যে কোন ধরনের। পরবর্তী সময় বিকাশ থেকে পেমেন্ট করেন কিন্তু ৩০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন।

বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন

বিকাশ অফার কার্ড টু বিকাশ ২০ টাকা ক্যাশব্যাক।

এরপর রয়েছে বিকাশ অফার কার্ড টু বিকাশ এবং বিকাশ টু কার্ড করলে সাথে সাথে পেয়ে যাবেন ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। কিভাবে করতে হয় সম্পূর্ণ নিয়ম নিচে থাকে দেখে নিতে পারেন।

আপনার যদি কোন কার্ড থাকে সেই কার্ড থেকে যদি আপনি আপনার বিকাশ একাউন্টে এড মনে করেন এ ক্ষেত্রে কিন্তু আপনি ২০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক আপনি অ্যাকাউন্টে পেয়ে যাবেন সাথে সাথে।

এছাড়াও আপনি যদি কোন ব্যাংক হতে আপনার বিকাশ একাউন্টে অ্যাড মনে করেন তাহলেও কিন্তু একইভাবে আপনি ২০ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন। উপরে থাকা দুটি অফার আপনি একদিনে সর্বোচ্চ দুইবার উপভোগ করতে পারবেন।

bKash Add Money offer অর্থাৎ বিকাশ ও ব্যাংক টোটাল ৪০ টাকা আপনি ক্যাশব্যাক পেয়ে যাবেন তবে নির্দিষ্ট পরিমাণ অ্যাড মানে করার ক্ষেত্রে এই ক্যাশব্যাকটির প্রযোজ্য হবে।

ব্যাংক থেকে বিকাশ ২,৬৯৯ টাকা অ্যাড মানি করলে পেয়ে যাবেন ২০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক একদিন সর্বোচ্চ ১ বার একজন গ্রাহক নিতে পারবেন।

কার্ড থেকে বিকাশ ২,৬৯৯ টাকা অ্যাড মানি করলে পেয়ে যাবেন ২০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক একদিন সর্বোচ্চ ১ বার একজন গ্রাহক নিতে পারবেন।

এই অফারটি উপভোগ করার জন্য আপনার বিকাশে প্রবেশ করুন এবং সেখানে দেখতে পারবেন এই অফারটি দেওয়া রয়েছে। ক্লিক করে আপনি কার্ড বা ব্যাংক থেকে যেকোনো অফার উপভোগ করতে পারবেন প্রতিদিন।

পুরো রমজান মাস জড়িয়ে আছে এই অফারটি উপভোগ করতে পারবেন প্রতিদিন সর্বোচ্চ একবার একটি করে টোটাল ৪০ টাকা উপভোগ করতে পারবেন।

বিকাশ থেকে বিল পরিশোধ করুন। ফ্রিতে।

যদি আপনি বিকাশ থেকে বিল পেমেন্ট করেন তাহলে আপনি পেয়ে যাবেন একদম বিনামূল্যে পেমেন্ট করার সুবিধা। অর্থাৎ আপনাকে এক্সট্রা কোন টাকা দিতে হবে না পেমেন্ট করার ক্ষেত্রে।

মাসে আপনি সর্বোচ্চ চারটি বিল একদম বিনামূল্য পরিশোধ করতে পারবেন বিকাশ একাউন্ট থেকে। কি কি বিল পরিশোধ করতে পারবেন যেখানে থেকে কোনো প্রকার চার্জ কাটা হবে না একাউন্ট থেকে।

বিদ্যুৎ বিল আপনি একদম ঘরে বসে মাসের সর্বোচ্চ চারটি বিল প্রধান করতে পারবেন কোনো প্রকার ফি দিতে হবে না। যদি আপনার বিকাশে টাকা থাকে তাহলে আপনি ঘরে বসে বিল দিতে পারবেন।

যদি আপনার পানির বিল দিতে হয় তাহলে বিকাশ থেকে দিতে পারেন এক্ষেত্রে টাকা প্রধান কোনো এক্সট্রা চার্জ কাটবে না। বিকাশ থেকে পেমেন্ট করলে একদম ফ্রীতে বিল পরিশোধ করতে পারবেন।

এছাড়াও আপনি গ্যাস ও টেলিফোন বিল দিতে পাবেন বিকাশ থেকে মাসে সর্বোচ্চ চারটি। কোনো প্রকার চার্জ প্রযোজ্য হবে না।

আশাকরি এই অফার গুলি আপনার কাছে ভালো লেগেছে এছাড়া আরো বিকাশ এর দারুন সব অফার রয়েছে সেই অফার গুলি উপভোগ বিকাশ অ্যাকাউন্ট লগইন করুন।

অ্যাপ থেকে তাহলে সকল অফার ও ক্যাশব্যাক দেখতে পারবেন। আমাদের আজকের আর্টিকেল টি এই পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

Leave a Comment

x