বিকাশ কাস্টমার কেয়ার হেল্প লাইন নাম্বার| BKash Helpline Number |

বিকাশ কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বার যদি আপনার প্রয়োজন হয় তাহলে এর আর্টিকেল থেকে দেখে নিতে পারেন বিকাশ এর সকল হেল্প লাইন নাম্বার ও ঠিকানা সম্পর্কে।

যেকোন জায়গা থেকে আপনি বিকাশ এর সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন তাদের দেওয়া নাম্বার এবং ঠিকানার মাধ্যমে।

বিকাশ কাস্টমার কেয়ার হেল্প লাইন নাম্বার।

বর্তমান সময়ে আমাদের বাংলাদেশে বিকাশ জনপ্রিয় এবং সবচেয়ে ব্যবহার এত বেশি মোবাইল ব্যাংকিং হিসেবে সুনাম অর্জন করেছে। যদি আপনি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন এক্ষেত্রে আপনি যদি কখনো কোন সমস্যার সম্মুখীন হন তাহলে সরাসরি বিকাশের সাথে যোগাযোগ করতে পারবেন।

বিকাশ কাস্টমার নাম্বার
বিকাশ কাস্টমার নাম্বার

বিকাশ কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বার কল করে আপনি যেকোন সমস্যার সমাধান দিতে পারবেন এবং বিকাশ কাস্টমার কেয়ার ঠিকানা আপনি আপনার জেলা থেকে আর সহজে দ্রুত সময়ের মধ্যে ইমারজেন্সি সেবা গ্রহণ করতে পারবেন।

আরোও পড়ুন: বিকাশ এপ্রিল মাসের সকল অফার

প্রথমে আমার দেখে নেব বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার সেখানে আপনি দেশের যেকোন প্রান্তে থেকে যোগাযোগ করতে পারবেন যেকোনো সময় ২৪ ঘন্টা লাইভ সাপোর্ট আপনি তাদের থেকে পাবেন।

বিকাশ কাস্টমার কেয়ার হেল্প লাইন নাম্বার: ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১ যেকোনো সিম হতে আপনি তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন ২৪/৭ লাইভ সাপোর্ট এর মাধ্যমে সরাসরি।

এখন আমরা জানার চেষ্টা করুন বিকাশ কাস্টমার কেয়ার এর ঠিকানা সমূহ। আপনার গুরুত্বপূর্ণ কোন সমস্যা হয়ে থাকে যার কারণে আপনার একাউন্টে সচল থেকে অচল হয়ে যায় বা অন্যান্য কোন বড় সমস্যা হয় তাহলে আপনার নিকটস্থ বিকাশ কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে পারেন।

বিকাশ কাস্টমার কেয়ার মতিঝিল।

বিকাশ কাস্টমার কেয়ার মতিঝিল থেকে আপনি সরাসরি সেবা গ্রহণ করতে হবে যদি আপনার বসবাস স্থান মতিঝিল এর আশেপাশে হয়ে থাকে এবং আপনার যদি বড় কোন সমস্যা হয় বিকাশ একাউন্টে তাহলে তাদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবেন মোবাইল নাম্বার ও ঠিকানার মাধ্যমে।

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার মতিঝিল খুবই দুঃখিত কেননা আপনি মতিঝিল থেকে কাস্টমার সেন্টার পাবেন না তবে আপনি মতিঝিল থেকে বিকাশের সাথে যোগাযোগ করতে পারবেন তাদের দেওয়া আমার নাম্বারগুলোর মাধ্যমে।

BKash costomer care মতিঝিল এই নাম্বারে যোগাযোগ করে আপনি যেকোনো সহায়তা নিতে পারেন যেকোনো সময়, ১৬২৪৭ এবং ০২৫৫৬৬৩০০১ এই মোবাইল নাম্বার ব্যবহার করে।

বিকাশ মতিঝিলে আপাতত কোনো কাস্টমার কেয়ার ঠিকানা প্রকাশ করেনি। তাই আপনি তাদের সাথে মোবাইল নাম্বার ও লাইভ চ্যাট এর মাধ্যমে তাদের অফিশিয়াল ওয়েবসাইট থেকে যোগাযোগ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার জয়পুরহাট।

বিকাশ কাস্টমার কেয়ার জয়পুরহাট থেকে আপনি সরাসরি তাদের সাথে মোবাইল নাম্বার ইমেইল এবং লাইভ চ্যাট যোগাযোগ করতে পারবেন। এখানে তাদের কাস্টমার কেয়ার সেন্টার নেই তবে কাস্টমার কেয়ার পয়েন্টে রয়েছে যেখান থেকে আপনি আপনার প্রয়োজনের সেবা গ্রহণ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার জয়পুরহাট: ১৬২৪৭ বা ০২৫৫৬৬৩০০১ এই নাম্বারে যেকোনো টেলিযোগ থেকে যোগাযোগ করতে পারবেন অথবা ইন্টারনেটের মাধ্যমে আপনি তাদের ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি লাইভ চ্যাট করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার সেন্টার জয়পুরহাট: জয়পুরহাটে একটি কাস্টমার সেন্টার পয়েন্টে যেখানে আপনি আপনার প্রয়োজনে সেবা নিতে পারবেন। ঠিকানা, মেসার্স রায়হান স্টেশনারী, থানা রোড, আক্কেলপুর, জয়পুরহাট।

উপরোক্ত উপায় এর মাধ্যমে আপনি যে কোন সময় বিকাশের সাথে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও তাদের ইমেইলের মাধ্যমে কিন্তু সরাসরি কথা বলার সুযোগ রয়েছে।

বিকাশ কাস্টমার কেয়ার মহাখালী।

বিকাশ কাস্টমার কেয়ার মহাখালী থেকে সরাসরি যোগাযোগ করতে পারবেন তাদের দেওয়া নাম্বার এবং গ্রাহক সেবা সেন্টার হতে। এখানে আপনি বিকাশ কাস্টমার কেয়ার গ্রাহক সেবা সেন্টার পেয়ে যাবেন যেখান থেকে আপনি যে কোন ধরনের সহযোগিতা গ্রহণ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার মহাখালী: ১৬২৪৭ এবং ০২৫৫৬৬৩০০১ এই নাম্বার ব্যবহার করে অথবা বিকাশ ওয়েবসাইট থেকে লাইভ চ্যাট এর মাধ্যমে আপনি বিকাশ কাস্টমার কেয়ার সাথে যোগাযোগ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার ঠিকানা মহাখালী: সরাসরি কাস্টমার কেয়ার সেন্টার মহাখালী, ঢাকা মহাখালী গ্রাহক সেবা কেন্দ্র – এসকেএস টাওয়ার, নীচ তলা, ৭ ভি আই পি রোড, মহাখালী, ঢাকা-১২০৬।

মহাখালী থেকে আপনি এই ৪টি উপায়ে বিকাশ কাস্টমার কেয়ার যোগাযোগ করতে পারবেন যেকোনো সময়। ২৪/৭ লাইভ সাপোর্ট।

বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম।

আপনি যদি চট্টগ্রামে বসবাস করেন তাহলে এখানে সর্বমোট দুটি গ্রাহক সেবা কেন্দ্র পাবেন বিকাশ থেকে সরাসরি যেখানে আপনি সেবা গ্রহণ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম দুটি সেবা চালু হয়েছে আপনি যে কোন একটি গ্রাহক সেবা সেন্টার হতে আপনার প্রয়োজনে সহযোগিতা গ্রহণ করতে পারেন। নিচের দেওয়া তথ্য ফলো করুন।

বিকাশ কাস্টমার কেয়ার চট্টগ্রাম: ১৬২৪৭ অথবা ০২৫৫৬৬৩০০১ এই নাম্বারে কল করে আপনি চট্টগ্রাম থেকে যে কোন সময় যোগাযোগ করতে পারবেন অথবা অফিসিয়াল ওয়েবসাইট থেকে লাইভ চ্যাট করে আপনি যেকোন সহায়তা নিতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার ঠিকানা চট্টগ্রাম: আপনি এক দুই ঠিকানা মধ্যে যেকোনো একটি ঠিকানা যোগাযোগ করতে পারেন যেখান থেকে আপনার নিকটস্থ হয়। চট্টগ্রাম আগ্রাবাদ গ্রাহক সেবা কেন্দ্র – আগ্রাবাদ সেন্টার, ২৪৭০/এ, চৌমুহনী, নিচ তলা, শেখ মুজিব রোড, চট্টগ্রাম

এবং চট্টগ্রাম মুরাদপুর গ্রাহক সেবা কেন্দ্র – ইসলাম টাওয়ার, নীচতলা, ৫৯ সিডিএ এভিনিউ, মুরাদপুর, চট্টগ্রাম এই দুটি সেবা বিকাশ অফিসিয়াল গ্রাহক সেবা হিসেবে রয়েছে আপনি যেকোনো একটি থেকে আপনার প্রয়োজনে সেবা নিতে পারেন।

বিকাশ কাস্টমার কেয়ার উত্তরা।

আপনি এখান থেকে সরাসরি কোনোভাবেই অফিসিয়াল কোন ঠিকানায় যোগাযোগ করতে পারবেন না তবে হ্যা আপনি তাদেরকে কল দেওয়ার মাধ্যমে অথবা লাইভ চ্যাট সাপোর্ট এর মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

বিকাশ কাস্টমার কেয়ার উত্তরা: ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১ (যেকোনো রবি, গ্রামীণফোন, এয়ারটেল, বাংলালিংক, টেলিটক এবং টি এন্ড টি নাম্বার থেকে যোগাযোগ করা যাবে। ) যেকোনো সময়।

বিকাশ কাস্টমার কেয়ার ঢাকা।

বিকাশ কাস্টমার কেয়ার ঢাকার মধ্যে বেশ কিছু কাস্টমার কেয়ার গ্রাহক সেন্টার রয়েছে যেখান থেকে আপনি যে কোন সহায়তা গ্রহণ করতে পারবেন যেকোনো সময় এই সেন্টারে যোগাযোগ করে আপনার সমস্যা সমাধান নিতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার ঢাকা: বিকাশ কাস্টমার কেয়ার এই নাম্বারে ঢাকার যেকোন স্থান থেকে যোগাযোগ করতে পারেন ১৬২৪৭ / ০২৫৫৬৬৩০০১ এছাড়াও আপনি তাদের ওয়েবসাইট থেকে লাইভ চ্যাট করতে পারবেন যেকোনো সময়।

বিকাশ কাস্টমার কেয়ার ঠিকানা ঢাকা: প্রথম ঠিকানা ঢাকা বাংলামোটর গ্রাহক সেবা কেন্দ্র – নাসির ট্রেড সেন্টার, দ্বিতীয় তলা, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক, ঢাকা-১২০৫। এবং ঢাকা যাত্রাবাড়ী গ্রাহক সেবা কেন্দ্র – রোহামা কমপ্লেক্স, গ্রাউন্ড ফ্লোর, ৩১৪/এ/৬, দক্ষিণ যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪

আরোও পড়ুন: নগদ কাস্টমার কেয়ার নাম্বার

আপনার নিকটস্থ স্থান হাতে সরাসরি বিকাশ কাস্টমার গ্রাহক সেন্টারে যোগাযোগ করতে পারেন এছাড়াও ঢাকার মধ্যে অনেক গ্রাহক সেবা পয়েন্টে রয়েছে যেখান থেকে আপনি সেবা নিতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার কুড়িগ্রাম।

যারা কুড়িগ্রাম বসবাস করেন তারা চাইলে বিকাশের যেকোন সমস্যার জন্য সরাসরি বিকাশ গ্রাহক সেন্টারে যোগাযোগ করতে পারেন কেননা কুড়িগ্রামের অফিসিয়াল ভাবে গ্রাহক সেবা সেন্টার রয়েছে।

বিকাশ কাস্টমার কেয়ার কুড়িগ্রাম: ১৬২৪৭ অথবা ০২-৫৫৬৬৩০০১ নাম্বারে কল করে আপনি সরাসরি করতে পারবেন এবং তাদের ওয়েবসাইট থেকে কিন্তু আপনি সবার গ্রহণ করতে পারবেন যে কোন মুহূর্তে।

বিকাশ কাস্টমার কেয়ার ঠিকানা কুড়িগ্রাম: রিতু ডিজিটাল স্টুডিও, দোকান নং – ১২৪, নিচতলা, পৌর শপিং কমপ্লেক্স, নাগেশ্বরী বাসস্ট্যান্ড, নাগেশ্বরী, কুড়িগ্রাম সার্ভিস পয়েন্ট।

আমাদের আজকের আর্টিকেল এই পর্যন্তই যদি আপনার কোনো কিছু বুঝতে সমস্যা হয়ে থাকে তাহলে আমাদের সাথে আপনার সমস্যা শেয়ার করতে পারেন। এবং বিকাশ সম্পর্কিত কোনো প্রশ্ন থাকিলে বিকাশ হেল্প লাইনে যোগাযোগ করতে পারেন ধন্যবাদ।

Visited 18 times, 1 visit(s) today

Leave a Comment

x